জমা এবং উত্তোলন

বাংলাদেশী বাজারের জন্য, e2bet সহজে জমা এবং উত্তোলন করার জন্য বিভিন্ন ধরনের পেমেন্ট পদ্ধতি প্রদান করে। প্রধানত UPI এবং ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রহণ করে, যা আপনাকে দ্রুত এবং ফি ছাড়াই লেনদেন করতে দেয়। e2bet-এ যোগ দিয়ে এবং ন্যূনতম BDT 500 জমা করে, আপনি ১০০% স্বাগতম বোনাস পেতে পারেন।

E2bet জমা: পদ্ধতি, সীমা, বোনাস

e2bet

বাজি বা গেম খেলা শুরু করতে, আপনাকে e2bet জমা পদ্ধতি সম্পূর্ণ করতে হবে। বেশ কয়েকটি পেমেন্ট অপশন উপলব্ধ রয়েছে, যা আপনাকে সবচেয়ে সুবিধাজনকটি বেছে নিতে দেয়। আপনি বাংলাদেশী টাকায় জমা করতে পারেন, যা আপনাকে এক্সচেঞ্জ লেনদেনে অর্থ সঞ্চয় করতে সাহায্য করে। e2bet-এর ন্যূনতম জমা হল BDT 500।

বাংলাদেশে e2bet-এ কিভাবে জমা করবেন

আমরা তহবিল জমা দেওয়ার পদ্ধতি সহজ করে দিয়েছি। e2bet-এ আপনার ব্যালেন্স টপ আপ করতে, এই ধাপগুলি অনুসরণ করুন:

  1. আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন এবং স্ক্রিনের উপরের অংশে “+” আইকনে ক্লিক করুন।
  2. প্রথমে আপনার ব্যাংক অ্যাকাউন্টের তথ্য যোগ করুন।
  3. আপনার মোবাইল ফোন নম্বর নিশ্চিত করুন।
  4. আপনার পছন্দের পেমেন্ট পদ্ধতি বেছে নিন।
  5. আপনি জমা করতে চান এমন পরিমাণ লিখুন।
  6. লেনদেন নিশ্চিত করুন এবং আপনার ব্যালেন্সে অর্থ জমা হওয়ার জন্য অপেক্ষা করুন।
  7. মনে রাখবেন যে জমা লেনদেনগুলি তাত্ক্ষণিক, আপনি যেকোনো e2bet পেমেন্ট পদ্ধতি বেছে নিলেও।

E2bet জমা পদ্ধতি

e2bet ওয়েবসাইটে, আপনি নিম্নলিখিত ব্যাংকিং অপশনগুলি ব্যবহার করতে পারেন:

  • Mastercard
  • VISA
  • Bkash
  • Roket
  • Bank Account
  • Upai
  • Nagod

e2bet-এ প্রথম জমা বোনাস

বাংলাদেশের খেলোয়াড়রা তাদের ব্যালেন্স টপ আপ করার পরে নিবন্ধনের সময় তাদের প্রথম জমা বোনাস দাবি করতে পারেন। এই প্রচারাভিযান তাদের আরও বেশি বাজি ধরতে বা আরও বেশি ক্যাসিনো গেম খেলতে দেয়। সমস্ত প্রথম জমা বোনাস সম্পর্কে তথ্য নীচে খুঁজুন:

  • ১০০% প্রথম জমা স্পোর্টস বেটিং বোনাস বাংলাদেশের খেলোয়াড়রা e2bet থেকে বোনাস ফান্ড পেতে পারেন যা তারা স্পোর্টস বেটিংয়ে ব্যয় করতে পারেন। বুকমেকার সমস্ত নতুন খেলোয়াড়দের জন্য ন্যূনতম BDT 600 জমা করলে BDT 10,000 পর্যন্ত প্রদান করে। মনে রাখবেন এই বোনাস থেকে জয়লাভ উত্তোলন করতে, আপনাকে ৩০ দিনের মধ্যে x13 টার্নওভার করতে হবে।
  • ১০০% স্লট প্রথম জমা বোনাস e2bet সমস্ত ভিডিও স্লট ভক্তদের অতিরিক্ত নগদ প্রদান করে। আপনি আপনার প্রিয় রিল গেম খেলতে BDT 15,000 পর্যন্ত পেতে পারেন। সমস্ত সফটওয়্যার প্রদানকারী অন্তর্ভুক্ত রয়েছে, অর্থাৎ আপনি কোন স্লট মেশিনটি খেলবেন তাতে কোন সীমাবদ্ধতা নেই। বোনাস ৩০ দিনের মধ্যে ১৭ বার ওয়েজার করা উচিত।
  • ১০০% লাইভ ক্যাসিনো প্রথম জমা বোনাস e2bet-এর তৃতীয় প্রস্তাবটি একটি বোনাস যা আপনাকে অতিরিক্ত অর্থ দিয়ে বেশ কয়েকটি লাইভ ক্যাসিনো গেম খেলতে দেয়। আপনি সর্বাধিক BDT 20,000 পেতে পারেন। বোনাসটি ৩০ দিনের মধ্যে সম্পূর্ণ করতে হবে এমন একটি x30 টার্নওভার প্রয়োজনীয়তা সহ আসে। বোনাস দাবি করার জন্য ন্যূনতম জমা হল BDT 600।

E2bet উত্তোলন বাংলাদেশ: পদ্ধতি, সময়, সীমা, প্রয়োজনীয়তা

e2bet

বাংলাদেশী বাজারের জন্য e2bet উত্তোলন পদ্ধতি

উত্তোলন পদ্ধতি বাংলাদেশে কয়েকটি ব্যাংকে ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে সম্পন্ন করা যেতে পারে। বেটিং সাইট থেকে উত্তোলন করতে, আপনার কাছে ন্যূনতম BDT 1,000 ব্যালেন্স থাকতে হবে। নির্দিষ্ট ব্যাংকের উপর নির্ভর করে উত্তোলন লেনদেনের সময় লাগতে পারে।

e2bet-এর জন্য উত্তোলন পদ্ধতি

যদিও পেমেন্ট পদ্ধতির ক্ষেত্রে অনেক পছন্দ নেই, আপনি আপনার ব্যাংক অ্যাকাউন্ট ব্যবহার করে নগদ উত্তোলন করতে পারেন। আপনার জয় স্থানান্তর করার জন্য বেশ কয়েকটি স্থানীয় ব্যাংক উপলব্ধ।

বাংলাদেশে e2bet থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন

আপনার জয়লাভ নগদ করতে, এই ধাপগুলি অনুসরণ করুন:

  1. আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন।
  2. আপনার প্রোফাইল মেনুতে যান এবং “উত্তোলন” নির্বাচন করুন।
  3. তালিকা থেকে একটি ব্যাংক নির্বাচন করুন।
  4. বেটিং সাইটকে আপনার পেমেন্ট শংসাপত্র প্রদান করুন।
  5. আপনি উত্তোলন করতে চান এমন পরিমাণ লিখুন।
  6. লেনদেন নিশ্চিত করুন।

উত্তোলনের সময়, সীমা এবং কমিশন

e2bet-এ, আপনি প্রতিদিন BDT 30,000 পর্যন্ত উত্তোলন করতে পারেন। আপনার ব্যাংকের উপর নির্ভর করে উত্তোলনের সময় পরিবর্তিত হয়। যখন e2 সমস্ত ক্যাশআউট লেনদেন ২৪ ঘন্টার মধ্যে প্রক্রিয়া করে, এটি আপনার ব্যাংক অ্যাকাউন্টে অর্থ জমা হতে ৭ কার্যদিবস পর্যন্ত সময় নিতে পারে। কমিশন এবং লেনদেন ফি সম্পর্কে তথ্যের জন্য, সরাসরি আপনার ব্যাংকের সাথে যোগাযোগ করুন।

FAQ

আমার জমার ক্ষেত্রে সমস্যা হলে আমি কী করব?
E2bet-এ খেলার জন্য কিভাবে টাকা জমা করবেন?
আমি কি আমার মোবাইল ডিভাইস থেকে জমা করতে পারি?
Scroll to Top